এটি বিরক্তিকর, হতাশাবোধক:- আকবর আলী

ক্রিকেটাররা দাবি করেছেন যে টেরেসার শীর্ষ বিভাগ ক্রিকেট লিগে তাদের গেমগুলি উপভোগ করেছে, তবে তার পরিবর্তে ঘরে বসে সময় হয়নি কারণ তারা করোনভাইরাসটি তদারকি করছে।

২০ বছর অবধি বিশ্ব চ্যাম্পিয়ন জয়ী বাংলাদেশের অধিনায়ক আকবর আলী বলেছেন, সময়টি দুঃখজনক ও অপ্রীতিকর।

দেশে ভাইরাস ছড়িয়ে পড়ার পরপরই লীগ লীগ স্থগিত করা হয়েছিল। ক্রিকেটাররা তখন থেকেই তাদের বাড়িতে রয়েছেন। শনিবার জাতিসংঘের সাথে আলাপকালে আকবর বলেছিলেন যে পরিস্থিতিটি তাদের পক্ষে অপ্রীতিকর।

“এটি একটি কদর্য, অপ্রীতিকর এবং বিশ্রী সময়।

বিশ্বকাপ জয়ের পরে আকবরকে তার দলের সাথে পাঁচ বছর অবধি একটি দলের অংশ হিসাবে খেলার সুযোগ দেওয়া হয়েছিল, যা ক্রিকেটারদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আকবর বলেছিলেন যে মহামারী চলাকালীন তিনি কেবল নিজের শারীরিক সুস্থতার দিকে মনোনিবেশ করেছিলেন।

“আমি এখনই আমার ফিটনেসের দিকে তাকিয়ে আছি। তালিকার কারণে আমার দরকার নেই। আমাদের কোচ রিচার্ড (স্টনিয়ার) প্রতিদিন কীভাবে আমাদের ফিট থাকতে হয় তা শিখানোর জন্য ইনস্টাগ্রামে আছেন। তাঁর জীবন অধিবেশন সবার কাছে অ্যাক্সেসযোগ্য, এমনকি আপনিও তাঁর প্রশিক্ষণে যোগ দিতে পারেন যা আমাদের অনেক সাহায্য করে এবং আমি বাড়িতে কিছু ব্যাটিং অনুশীলনও করতে চাই।

যদিও অনেক ক্রিকেটার তাদের নতুন ভাষা শেখার বা বই পড়ার জন্য সময় ব্যয় করেন, তবে আকবর সিনেমা দেখা এবং অনলাইন উপস্থাপনা উপস্থাপনের খুব পছন্দ করেন।

আকবর বলেছিলেন, “আমারা বিশেষ কিছু করার দরকার নেই। আমি সিনেমা দেখার সময় ব্যয় করি কারণ আমি বই পড়ার অনুরাগী নই। আমি আমার পুরানো শ্যুটিং এবং ক্রিকেট যুদ্ধের দিকেও নজর দিয়েছি। আমি মনে করি এটি আমাকে অনুপ্রেরণা এবং বিশ্বাসে সহায়তা করে,”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *